বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া

  • Update Time : Saturday, November 4, 2023
  • 68 Time View
বাংলাদেশের বিপক্ষে চোটে পড়ার পর নির্ধারিত সময় পরেও সেরে উঠতে পারেননি পান্ডিয়া। ছবি: আইসিসি

বিশ্বকাপের মাঝপথে বড় দুঃসংবাদ পেল ভারত। আসর থেকে ছিটকে গেছেন গোড়ালির চোটে পড়া পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তার স্থলাভিষিক্ত হয়েছেন পেসার প্রসিধ কৃষ্ণা।

বাংলাদেশের বিপক্ষে চোটে পড়ার পর নির্ধারিত সময় পরেও সেরে উঠতে পারেননি পান্ডিয়া। ছবি: আইসিসি

বাংলাদেশের বিপক্ষে চোটে পড়ার পর নির্ধারিত সময় পরেও সেরে উঠতে পারেননি পান্ডিয়া। ছবি: আইসিসি
 

বাংলাদেশের বিপক্ষে গত ১৯ অক্টোবরের ম্যাচে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন পান্ডিয়া। চোট এতটা গুরুতর ছিল যে ওভার শেষ না করেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে। এরপর খেলতে পারেননি নিউজিল্যান্ডের বিপক্ষেও। তবে তার ফেরার কথা ছিল ইংল্যান্ডের বিপক্ষে ২৯ অক্টোবরের ম্যাচে। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় খেলতে পারেননি সে ম্যাচে। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সবশেষ ম্যাচেও বিশ্রামে ছিলেন তিনি। দীর্ঘ বিশ্রাম ও চিকিৎসার পরও ব্যথা মুক্ত না হওয়ায় এবার আসর থেকেই ছিটকে গেছেন এ পেস বোলিং অলরাউন্ডার।

 
বাংলাদেশের বিপক্ষে ম্যাচসহ চলতি বিশ্বকাপে মাত্র ৪ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন পান্ডিয়া। এর মধ্যে এক ম্যাচে ব্যাট করে ১১ রানে অপরাজিত ছিলেন। বাকি ম্যাচগুলোতে মাঠে নামতে হয়নি তাকে। তার ঝুলিতে উইকেটসংখ্যা ৫। টানা ৭ জয়ে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করায় গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো নিয়ে খুব একটা ঝামেলা পোহাতে হচ্ছে না ভারতকে। কিন্তু নক আউট ম্যাচে তার মতো প্রতিভাবান অলরাউন্ডারের সার্ভিসটা নিশ্চিত মিস করবে রোহিত শর্মার দল।
 
 
এদিকে পান্ডিয়ার বদলে দলে ভেড়ানো হয়েছে পেসার প্রসিধ কৃষ্ণাকে। এখন পর্যন্ত ১৭ ওয়ানডে খেলে তার ঝুলিতে আছে ২৯ উইকেট। ইতোমধ্যে আইসিসির অনুমতি মেলায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামীকালের ম্যাচেই তাকে মূল একাদশে অন্তর্ভৃক্ত করা যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
@2021© abcbarta24.com || Design And Developed By Shajid